আজ রবিবার, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বিদেশিদের কাছে নালিশ না করে, জনগণের কাছে নালিশ করুন:কাদের

বিদেশিদের কাছে নালিশ না করে

বিদেশিদের কাছে নালিশ না করে

সংবাদচর্চা ডটকম:

আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন , বিদেশিদের কাছে নালিশ না করে জনগণের কাছে নালিশ করুন। জনগণ যদি নির্বাচনে আমাদের না চায় আমরা তো জোর করে ক্ষমতায় থাকতে পারবো না। জনগণের রায় নিন। জনগণের কাছে যান।

সেতুমন্ত্রী বলেছেন ,  নির্বাচন কারও জন্য অপেক্ষা করবে না। পৃথিবীর কোনও গণতান্ত্রিক দেশে নির্বাচনের সময় প্রধানমন্ত্রী পদত্যাগ করে, এমন নজির বিএনপি দেখাতে পারবে না। অন্যান্য গণতান্ত্রিক দেশে যেভাবে দায়িত্ব পালন করা হয় শেখ হাসিনার সরকারও সেভাবে দায়িত্ব পালন করবে। প্রধানমন্ত্রীর পদত্যাগ করার প্রশ্নই ওঠে না।’

শনিবার (২৪ মার্চ) সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের নয়াপুর এলাকায় ঢাকা বাইপাস সড়কের সংস্কার কাজের উদ্বোধন শেষে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

তিনি প্রশ্ন রেখে বলেন, ‘বিএনপি কেন নির্বাচনে আসতে ভয় পাচ্ছে? বিএনপির অতীত রেকর্ড খারাপ। তারা যখন ক্ষমতায় থাকে তখন মাগুরার মতো, ঢাকা-১০ আসনের মতো নির্বাচনের ঘটনা ঘটে।

মন্ত্রী জানান, ৬২ কোটি টাকা ব্যয়ে ঢাকা বাইপাস সড়কসহ চারটি সড়ক মে মাসের মধ্যে সংস্কার করা হবে। এছাড়া দেশের সব সড়ক, মহাসড়ক আগামী বর্ষা মৌসুমের আগে সংস্কার করা হবে। এ সময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

স্পন্সরেড আর্টিকেলঃ